27 July 2013

চলো বদলে যাই : আইয়ুব বাচ্চু

সেই তুমি কেন এত অচেনা হলে
সেই আমি কেন তোমাকে দু্‌ঃখ দিলেম
কেমন করে এত অচেনা হলে তুমি
কিভাবে এত বদলে গেছি এই আমি।
বুকেরই সব কষ্ট দুহাতে সরিয়ে
চলো বদলে যাই..
তুমি কেন বোঝো না তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিলো যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়।

কত রাত আমি কেদেছি বুকের গভীরে কষ্ট নিয়ে
শূণ্যতায় ডুবে গেছি আমি
আমাকে তুমি ফিরিয়ে নাও..
তুমি কেন বোঝো না তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিলো যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়।

যতবার ভেবেছি ভুলে যাবো,তারও বেশি মনে পড়ে যায়
ফেলে আসা সেই সব দিন গুলো
ভুলে যেতে আমি পারি না..
তুমি কেন বোঝো না তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিলো যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়।

No comments:

Post a Comment

বালিয়া মসজিদ জ্বীনের মসজিদ  স্থানীয়ভাবে এবং লোকমুখে জ্বীনের মসজিদ নামে পরিচিত এ মসজিদটির প্রকৃত নাম ‘বালিয়া মসজিদ’। জমিদার মেহের বকস চৌধুরী ...