18 November 2011

আবার জোকস

### একটা ছেলে যদি একটা মেয়েকে Propose করে,
তখন মেয়েটা ৬ রকমের উত্তর দিতে পারে

(১) আমাকে একটু সময় দাও. .
আমি তোমাকে জানাবো. . .
(২) এটা আমার পক্ষে সম্ভব নাহ। But আমরা সব
সময় ভালো Friend হিসেবে থাকতে পারি।
(৩) এখন আমাদের এসব এর
দিকে না গিয়ে পড়ালেখায় মনোযোগ দেওয়া দরকার।
(৪) আমি আরেকটা ছেলে কে খুব Like করি। সরি,
এটা আমার পক্ষে মে বি possible না।
(৫) ঠাশ্,,,,, ঠাশ্,,,,, ঠা..আশ্!! [গালের মধ্যে]।
(৬) এটা বলতে এতোদিন লাগে ! গাধা কোথাকার!
আমিও তো তোমাকে Love করি।
আর একটা মেয়ে যদি একটা ছেলেক propose করে,
তাহলে ছেলেদের ৬ রকম উত্তরঃ
.............................................................................. +
(১) হ্যা!!।
(২) হ্যা!!।
(৩) হ্যা!!।
(৪) হ্যা!!।
(৫) হ্যা!!।
(৬) হ্যা!!।
=============================================
### ৯৯% মেয়ে এই প্রশ্নের উত্তর দিতে পারে না….
তোমার ফোন নাম্বার কত…??
=============================================
###যখন মেয়ে প্রেমে পড়ে, তার বাবা-মা জিজ্ঞেস করেঃ IDIOT টা কে?
যখন ছেলে প্রেমে পড়ে, তার বাবা-মা জিজ্ঞেস করে: IDIOT, মেয়েটা কে?
ফলাফলঃ ছেলেদেরকে বাবা-মা সবসময় IDIOTই মনে করে।
=============================================
###শিক্ষকঃ কে “I Love You” আবিষ্কার করছে?
ছাত্রঃ চীন।
শিক্ষকঃ (অবাক হয়ে) কিভাবে?
ছাত্রঃ এইটার কোনো Guarantee নাই, Quality ও নাই। টিকলে সারাজীবন…না টিকলে ২ দিনও যায় না !! =============================================
###গার্লফ্রেন্ডের পরপর ২ sms এ বয়ফ্রেন্ডের পরপর ২বার heart attack
প্রথম sms!!!
চল আমাদের রিলেশন ভেঙ্গে দেই। আমি তোমার প্রতি মন থেকে আগের মত আর feelings পাচ্ছিনা।
২য় sms!!!
সরি! সরি!
এই sms টা তোমার জন্য নয় !!!!!!!!!
=============================================
###”ছেলেঃ আপনি দেখতে ঠিক আমার স্ত্রীর মত।
মেয়েঃ তাই!! আপনার স্ত্রীর নাম কি?
ছেলেঃ আমি এখনো বিয়ে করি নাই।
মেয়েঃ (লাজুক হেসে) আপনি অনেক দুষ্ট!!!”
শিক্ষনীয় বিষয়ঃ সবসময় নতুন নতুন উপায়ে propose করার চেষ্টা করুন…ফলাফল পেলেও পেতে পারেন। ঃ))))
=============================================
###স্ত্রী নতুন সিম কিনে তার প্রিয়তম স্বামীকে surprise দেওয়ার সিদ্ধান্ত নিল যে কিনা বেডরুমে বসে ছিল।
তাই স্ত্রী রান্নাঘরে গিয়েস্বামীকে নতুন নাম্বার থেকে কল দিলঃ “হ্যালো জানু”
….............................. + ..................................
স্বামীঃ (খুব নিচু স্বরে) ডার্লিং, আমি তোমাকে একটু পরে ফোন দিচ্ছি, ইদুরমুখো মহিলটা এখন রান্নাঘরে, যেকোনো সময় এসে পরবে!!!!!!
=============================================
###ছেলেরা সবসময় ই সুখি
১.তাদের নামের শেষ অংশ সারাজীবন তাদের সাথেই থাকে
২.ফোনের কথা সাধারনত ১ মিনিট এর মধ্যেই শেষ (প্রেম বাদে)
৩.পাচ দিনের ছুটি একটা জিন্স দিয়েই চলে যায়
৪.কেউ যদি তাকে দাওয়াত দিতে ভুলে যায় তার পর য় সে তার বন্ধু ই থাকে
৫.তারা ২৫ জন আত্মীয় এর জন্য ২৫ মিনিট এ শপিং করতে পারে
৬.পার্টি তে গিয়ে এক ই ধরনের পোশাক পড়া কাউকে দেখলে হিংসাতে জ্বলে না!!
=============================================
###প্রত্যেক ছেলেই চায় তার একটা গার্লফ্রেন্ড থাকুক
কিন্তু…. …..
.................................................
সব ছেলেই চায় এমন একটা মেয়েকে বিয়ে করতে যার কখনো কোনও বয়ফ্রেন্ড ছিলোনা !!!
=============================================
###যখন একটা বাচ্চা জন্ম নেয়…
তখন সবার কমেন্ট
বাবাঃ “পুরো আমার মত নাক
মাঃ “ আমার মত চোখ পাইছে”
মামাঃ “ হাত পা গুলো দেখো!আমার মত হবে”
চাচাঃ “আরে এ তো পুরোই আমার মত… ”
আর যখন ওই বাচ্চা বড় হয়; আর একটু উল্টা পাল্টা কাজ করে… তখন সবার একি কমেন্ট…
“এ বাচ্চা হইছে কার মতো???”
=============================================
### অন্যদের কে বলি ”চলো চা খাই”
কিন্তু বন্ধু দের বেলাতে ”কিরে চা খাওয়াবি না কিপটামি কম কর??”
অন্যদের কে বলি “ভাই একটা ফোন করতে পারি??”
কিন্তু বন্ধু দের বেলাতে “ প্যাঁচাল না পাইড়া ফোন দে কোথা কমু”
অন্যদের কে বলি “চলো ঘুরতে যাই”
কিন্তু বন্ধু দের বেলাতে “ভাব কম ধর চুপ চাপ চল”
অন্যদের সাফল্লে বলি “দোয়া করি যাতে আরও ভালো করো “
কিন্তু বন্ধু দের বেলাতে “ ওই বেটা খাওয়াবি কখন ?? এখন ই চল”
অন্যদের বলি “ তোমার গার্ল ফ্রেন্ড/বয়ফ্রেন্ড মানে আমার ভাবি দুলাভাই”
কিন্তু বন্ধুদের সাথে “ দোস্ত তোর বউ আমার বউ আমার বউ তোর ভাবি ”
আসলেই পৃথিবীতে বন্ধু আছে বলেই আমাদের জীবন টা এত সুন্দর !! সকল বন্ধুদের প্রতি শুভকামনা!!
=============================================
### বিশ্বাস করেন আর না করেন আপনার ব্যাপার। কিন্তু কাহিনী সত্য !!
1. আপনি কখনো ২ মিনিটে Maggi noodles রান্না করতে পারবেননা।
2. Fair & Lovely কখনো ৭দিনে গায়ের রঙ ফর্সা করেনা।
3. Lifeboy কখনো ঠিক ৯৯.৯৯% জীবানু দূর করতে পারেনা।
4. Wheel/Rin কখনই কাপড়কে সাদার চেয়ে বেশি সাদা করতে পারেনা।
5. SUNSILK Hair Fall কখনো চুল পরা কমাতে পারেনা
6. HORLICKS কখনও Tall’er’ , sharp’er’, strong’er’ করতে পারেনা
7. Harpik কখনো টয়লেটকে ৯৯.৯৯% জীবানু মুক্ত করেনা
=============================================
### মোবাইল ফোন আর বিয়ে … এ দুটির মধ্য কি সাদৃশ্য লক্ষ্য করা যায় ?
উত্তরঃ সারাক্ষনই মনে হয়, আর কিছুদিন অপেক্ষা করলে এরচেয়েও ভাল মডেল পাওয়া যেত….
=============================================
### যুবক : আমি ১৫ বছর থেকে আপনার মেয়েকে ভালবাসি।
প্রেমিকার বাবা : তুমি এখন কি চাও?
যুবক : আমি তাকে বিয়ে করতে চাই।
প্রেমিকার বাবা: তাও ভাল , আমি ভেবেছিলাম তুমি .
“পেনশন” চাইতেছ।
=============================================
### নতুন বিয়ে হওয়া বান্ধবীকে প্রশ্ন করল নিলা
: কী রে তোর বর কেমন?
: স্বামী আর পেঁচার মাঝে কোন পার্থ্যক্য
নেই |
: কেন, এমন কথা বলছিস কেন?
: বলছি কারন স্বামীরা তাদের বউদের সব ভালো জিনিস শুধু রাতের বেলাই খুজে পায় ।
=============================================
কোন মেয়ে যখন কোন ছেলের প্রেমে পড়ে তখন ওই মেয়েটি ছাড়া কেউ তা জানে না…
কিন্তু কোন ছেলে যখন কোন মেয়ের প্রেমে পড়ে তখন দুনিয়ার সবাই তা জানে শুধু যে মেয়ের প্রেমে পড়েছে সে ছাডা।

=============================================
মাস শেষে ফোন বিল দেখে সবার চোখ চড়ক গাছে। খাবার টেবিলে আলোচনার বিষয়বস্তু এখন এটা-

বাবা - তোমাদের ফোন ব্যবহারে আরও সংযমী হতে হবে। আমিতো অফিসের ফোন ব্যাবহার করি। খুব কম সময়ের জন্যই বাসারটা ব্যাবহার করি।
মা: আমিওতো তাই করি। I hardly use this home telephone as I use my work telephone
ছেলেঃ আমিও তোমাদের মতোই সব সময় কোম্পানির মোবাইল ব্যাবহার করি।
কাজের বুয়া: তো সমস্যা কোথায় ? আমরা সবাইত সবার কর্মস্থলের ফোন ব্যাবহার করি।
==========================================================

এক লোক একবার এক হোটেলে উঠলেন। তার রুমে ইন্টারনেট সংযোগ সহ একটি কম্পিউটারও ছিল। তো তিনি চিন্তা করলেন তার স্ত্রীকে তিনি একটি ইমেইল করবেন। কিন্তু তিনি ভুলে আরেকজনের ইমেইল আইডি টাইপ করে ফেললেন। ইতিমধ্যে কোন এক যায়গায় এক মহিলা তার স্বামীকে কবর দিয়ে বাসায় ফিরে আসলেন। তিনি এসেই তার কম্পিউটার অন করে তার ইমেইল চেক করতে লাগলেন, কোন আত্মীয় তাকে সান্ত্বনা দেয়ার জন্য ইমেইল করলেন নাকি... তিনি প্রথম ইমেইলটি চেক ...করেই মূর্ছা গেলেন!!
মহিলার ছেলে তার মাকে এই অবস্থায় দেখে ইমেইলটি পড়ল। তাতে লিখা ছিলঃ
"আমি জানি তুমি অবাক হয়েছ আমার এই ইমেইলটি পেয়ে, তাদের কাছে কম্পিউটারও আছে এবং তারা আমাদের প্রিয়জনদের ইমেইল করারও সুযোগ করে দিয়েছে। আমি এই মাত্র আসলাম এবং আমার রুমে ঢুকলাম। এখানে সবকিছুই আগে থেকে গোছানো আছে আগামীকাল তুমি আসার জন্য, তোমার পথ চেয়ে আছি। আশা করি আমার মত তোমারও ভাল ভ্রমন হবে !!"

======================================================
একবার ক্লাস এ পরীক্ষা চলছে ; যে শিক্ষক হল পরিদর্শনে আছেন পুরো হল এ চক্কর দিচ্ছেন ছাত্ররা বিন্দুমাত্র সুযোগ পাচ্ছেনা দেখা দেখি বা কথা বলার। ঠিক এই সময় এক ছাত্র শিক্ষক কে একটা চিরকুট ধরিয়ে দিলো সাথে সাথে শিক্ষক তার চেয়ার এ গিয়ে চুপচাপ বসে পড়লেন!! কি ছিল চিরকুট এ?? ...।
"স্যার আপনার প্যান্ট পিছন থেকে ফাটা"
=======================================================

মেডিকেল টিচার্ঃ কেউ অজ্ঞান হয়ে গেলে প্রথমে তার ঠোটে মুখ লাগিয়ে তার ফুসফুস এ বাতাস (অক্সিজেন্) দিবা এবং তার বুক "press" করতে থাকবা, বুঝেছো?
এটা নিয়ে কোনো প্রশ্ন থাকলে করতে পারো?
বল্টুঃ জি স্যার, আচ্ছা স্যার মেয়েদের কে কিভাবে অজ্ঞান করা যায় একটু শিখায় দিবেন্?
========================================================

একটি মুরগী তার বাড়ীর পাশের দোকান থেকে ডিম কিনতে গেল,
দোকানদার বলল ভিতরে আসো ভিতরে যাওয়ার পর দোকানি প্রশ্ন করল.....
তুমি আবার ডিম কিনতে আসছো কেন ? তুমি তো নিজেই ডিম পাড়তে পার !

মুরগী উত্তর দিলো । না, আমার হাসবেন্ড কইছে ডিম পাড়লে আমার ফিগার নষ্ট হয়ে যাবে তাই আমি ডিম পাড়ি না...!!
=========================================================
একজন অবিবাহিত পুরুষ...

ফেসবুক এ status দিল
"পাত্রী চাই"
2 girls liked it
And 140 men commented

"আমারটা নিয়ে যা"
=======================================================

বিচারক প্রথমে মহিলাকে বলল, "বাচ্চা আপনার কাছে রাখার যৌক্তিক ব্যাখ্যা দিন।"
স্ত্রী, "আমি ১০ মাস পেটে ধারণ করেছি অতএব আমার সন্তান আমার প্রাপ্য"
বিচারক এবার স্বামীর কাছে শুনতে চাইলেন,
স্বামীঃ "একটি কয়েন, কফি মেশিনে ফেলার পরে কফি বের হয়ে আসলো,
এই কফির মালিক কে আমি না কফি মেশিন?
=====================================================

(ইন্টারনেট হতে সংগৃহীত।)

No comments:

Post a Comment

বালিয়া মসজিদ জ্বীনের মসজিদ  স্থানীয়ভাবে এবং লোকমুখে জ্বীনের মসজিদ নামে পরিচিত এ মসজিদটির প্রকৃত নাম ‘বালিয়া মসজিদ’। জমিদার মেহের বকস চৌধুরী ...