28 November 2011

জোকস আবার

-নাপিত ভুল করলেঃ

- নতুন স্টাইল

-রাজনীতিবিদ ভুল করলেঃ

- নতুন আইন

-বিজ্ঞানী ভুল করলে

- নতুন উদ্ভাবন.

-দর্জি ভুল করলে

- নতুন ফ্যাশন

-শিক্ষক ভুল করলে

- নতুন থিওরি

-আর ছাত্ররা ভুল করলে

- এইটা আসলেই ভুল এবং শাস্তিযোগ্য অপরাধ
====================================================
প্রেম কখন হয় ?
যখন দিন কাল খারাপ থাকে,রাহু কেতু আর শনির দশা আছর করে, আপনার ফাটা কপাল আরও ফাটার জোর সম্ভাবনা থাকে তখন

====================================================

প্র: সেক্স কি ?
উ: সেক্স হচ্ছে- স্ত্রীর সাথে বিজ্ঞান, বান্ধবীর সাথে কলা, বারবণীতার সাথে অর্থনীতি এবং পাশের বাসার আন্টীর সাথে সমাজকল্যাণ
================================================

এক মহিলা আরেক মহিলাকে গল্প করছিল, আমার স্বামী ছাড়া আজ পর্যন্ত কেউ আমাকে চুমু খায় নি ~
দ্বিতীয় মহিলাঃ এটা আপনার গর্ব না অনুশোচনা ?
====================================================


ক্লাসে শিক্ষক আর ছাত্রদের কথোপকথন…….

শিক্ষক : মনে করো তুমি তোমার গার্লফ্রেন্ড এর সাথে কোথাও ডিনার খেতে গেছো, এমন সময় তোমার টয়লেটে যেতে হবে, তাহলে তুমি তাকে কি বলে যাবে?


রোকন : এক মিনিট দাড়াও, আমি প্রসাব করে আসতেছি।

শিক্ষক : এটা খুব খারাপ শোনায়্, এর থেকে ভালো কেউ পারবা?

শাহীন : জান আমি দুঃখিত , কিন্তু আমাকে টয়লেটে যেতে হবে, আমি একটু পরেই আসতেছি।

শিক্ষক : এটা অনেক ভালো হয়েছে, তবে এর থেকে ভালো কেউ পারবা?

দুষ্ট ছেলে : জান আমাকে একটু যেতে হবে ২ মিনিট এর জন্য্, আমার এক ফ্রেন্ড (!) এর সাথে হাত মিলায় আসি, তুমি চিন্তা করো না, আমাদের ডিনার এর পর আমার ঐ ফ্রেন্ড এর সাথে তোমাকে পরিচয় করিয়ে দিব ।

এটা শোনার সাথে সাথেই শিক্ষক অজ্ঞান হযে পড়ে গেলো।
====================================================

১৮ বছরের ছেলে একটা ১৮ বছরের মেয়েকেঃ “আমি তোমাকে ভালোবাসি!!”

১৮ বছরের মেয়েঃ “ছিঃ!! কতবড় অসভ্য।। মেয়েদের সম্মান করতে জানো নাহ!!”




৪ বছরের ছেলে একটা ১৮ বছরের মেয়েকেঃ “আমি তোমাকে ভালোবাসি!!”

১৮ বছরের মেয়েঃ “ও মা, কত কিউট!! অবশ্যই!! আমিও তোমাকে ভালোবাসি!!”
=====================================================

স্বামী- তোমায় যখন আজ থেকে ৩ বছর আগে প্রথম দেখে ভালোবেসে ছিলাম, তখন আর এখন কার মাঝে একটা চরম মিল আছে!


স্ত্রী (লাজুক হাসি হেসে)- কি?

স্বামী-  তুমি আগের মতই কোক এর বোতল এর মতই ফিগার মেইনটেইন করছ !
স্ত্রী- সত্যি!!  যাহ, দুষ্টু !!
স্বামী- পার্থক্য একটাই--

আগে ছিলা ২৫০ মিলি কাচের বোতল এখন হইছ ২ লিটার
প্লাস্টিক বোতল !


No comments:

Post a Comment

বালিয়া মসজিদ জ্বীনের মসজিদ  স্থানীয়ভাবে এবং লোকমুখে জ্বীনের মসজিদ নামে পরিচিত এ মসজিদটির প্রকৃত নাম ‘বালিয়া মসজিদ’। জমিদার মেহের বকস চৌধুরী ...